তৃতীয়বারের মত ভুল করল বিএনপি: সুরঞ্জিত

প্রকাশঃ জানুয়ারি ২৬, ২০১৫ সময়ঃ ২:২৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম :

সুরঞ্জিত সেনগুপ্তপ্রধানমন্ত্রী শেখ হাসিনা মাতৃত্বের সমবেদনা নিয়ে খালেদা জিয়ার কাছে গিয়েছিলেন কিন্তু তারা (বিএনপি) প্রধানমন্ত্রীকে উপেক্ষা করে তৃতীয়বারের মত ভুল করল, আলোচনার পথ রুদ্ধ করল বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত।

আজ দুপুরে রাজধানীর কাকরাইলের ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত চলমান রাজনীতি শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একবার ফোন করে, আরেকবার দাওয়াত দিয়ে, এবার নিজে গিয়েও বিএনপির নেত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি প্রধানমন্ত্রী। এবার বুদ্ধিজীবী ও সুসীলসমাজও বিশ্বাস করবে বিএনপি রাজনৈতিক দল নয় সন্ত্রাসের দল। প্রতিহিংসা দিয়ে কখনো দেশ প্রেম হয় না। বিএনপি যা করছে, তা রাজনীতি নয়, সন্ত্রাসী কর্মকান্ড।

তিনি বলেন, বিএনপির ব্যাবহারে বাংলার মানুষ হতভম্ব হয়েছে। অপাত্রে ঘি ডাললে যা হয়, তাই হয়েছে। তাদের কাছে মানবিক মূল্যবোধ উপেক্ষিত। তারা কখনোই রাজনৈতিক শিষ্টাচারের ধারে কাছে ছিলনা যা বিগত দুইবার প্রমাণ করেছে এবারো প্রমাণ করেছে।
বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমবেদনা উপেক্ষা করে আবারো সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বলে মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, আমরা আশা করেছিলাম। পুত্র শোকে তিনি হরতাল অবরোধ তুলে নিবেন। কিন্তু তিনি তা করেননি। তিনি প্রমাণ করলেন তিনি রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছেন।

স্বাধীনতা লীগের সভাপতিত্বে ড. ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাম্যবাদী দলেল কেন্দ্রীয় নেতা হারুন চৌধুরী, সংগঠনের মহাসচিব হুমায়ূন কবির মিজি, মুক্তি যোদ্ধা আব্দুল হাই কানু সহ প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/সুজন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G